বিধবা বৌঠানকে চোদন পর্ব – ২ bidhoba choti 2

By | October 1, 2024

bidhoba choti 2

বিধবা বৌঠানকে চোদন পর্ব – ১

আমার কথা শুনে পারল আঁতকে উঠল। ভয় পেয়ে বলল, “এমন করবেন না ছোটকত্তা। এমন করলে আমি মরে যাব”। এই বলে পারুল আমার পায়ে এসে পরল। আমি পারুলের চুলের মুঠি ধরে হিস হিসিয়ে বললাম, “যদি নিজের ভাল চাস তাহলে আমার কথা শুনে চল। তাতে তোর ও লাভ, আর আমারও, বুঝলি?”। পারুল নিজের মাথা কাত করল।

আমি এবার নিজের খাঁড়া হয়ে থাকা ল্যাওড়াটা ওর দিকে বাড়িয়ে দিয়ে বললাম, “নে এবার আমার বাঁড়া মুখে নিয়ে চোষ”। পারুল বিনা বাক্য বেয়ে, আমার বাঁড়াটা নিজের মুখের পুরে নিয়ে চুষতে শুরু করল। পারুলের নরম জিহ্বের স্পর্শ পেয়ে আমার বাঁড়া ওর মুখের ভিতরই ফুলে ফুলে উঠতে লাগল। আর আমিও যতটা সম্ভব আমার বাড়া ওর মুখের ভিতর ঢোকাতে থাকলাম।

টানা তিন চার মিনিট এক নাগারে এভাবে চোষার পর, পারুলের যখন প্রান বেরিয়ে যায় যায় অবস্থা তখন আমি আমার বাড়া ওর মুখ থেকে বের করলাম। পারুল হাঁফ ছেড়ে বাঁচল। ওর শ্বাস তখন ওঠা নামা করছে, মুখ থেকে থুতু বেয়ে বেয়ে পরছে। আমার গোটা বাড়ায় পারুলের সাদা সাদা থুতু মেখে রয়েছে। পারুল বড় বড় শ্বাস নিয়ে হাঁফাচ্ছে।

উলঙ্গ পারুলের শরীরটা কুঁকড়ে গেছে। শ্যাম বর্নের ছোট্ট খাট্ট পারুলকে আরো মোহনীয় লাগছে। আমি এগিয়ে গিয়ে পারুল কে কোলাপাঁজা করে তুলে আমার বিছানায় শুইয়ে দিয়ে, নিজেও বিছানায় উঠলাম। এগিয়ে গিয়ে পারুলের পা ফাক করলাম। পারুল আঃ করে উঠল। আমার নজর পরল, সোজা পারুলের বালে ঢাকা কালো গুদের উপরে। bidhoba choti 2

পারুলের সদ্য গজানো কোঁকড়ানো বালে ঢাকা গুদে হাত দিতেই, পারুল কেঁপে উঠল। ওকে বললাম, এর আগে কেউ তোর গুদে হাত দিয়েছে? ও মাথা নেড়ে না জানাল। কেউ তোর গুদ মেরেছে। ও আবার মাথা নেড়ে না বলল। আমি ওকে বললাম, কথা বলিস না কেন? পারুল তখনও হাঁফাচ্ছে। কোন রকমে হাঁফ নিতে নিতে বলল, আমার কথা বলতে কষ্ট হচ্ছে ছোট কত্তা। কিছুক্ষন শ্বাস নিলে আর জল খেলে ঠিক হয়ে যাবে। থেমে থেমে, শ্বাস নিয়ে কথা গুলো বলল পারুল।

বিছানার পাশে টেবিলে গ্লাসে জল ঢাকা দেওয়া ছিল। আমি ওকে সেই জল খেতে বললাম। আমার হাত তখনও পারুলের গুদের বালের উপর ঘুরে চলেছে। ওর গুদের মুখের আশে পাশে আমার হাত ঘুরে চলেছে। পারুল টেবিল থেকে জল নিয়ে খেতে শুরু করল। ওর জল খাওয়া যখন প্রায় শেষের দিকে, তখন আমি আমার মধ্যমা ওর গুদের ভিতর ঢুকিয়ে দিলাম। আকস্মিক এই আঘাতে, পারুল কেঁপে উঠল, আর গ্লাসের জল বেশ খানিকটা ছলকে উঠে ওর বুকের উপর পরল।

আমি ওর গুদের থেকে হাত বের করে, অন্য হাত দিয়ে ওর মুখ থেকে জলের গ্লাস ফেলে দিয়ে, দু হাত দিয়ে ওর বাহু টেনে বিছানায় টেনে নামিয়ে, ওর উপর চড়াও হলাম। মাটিতে কাসার গ্লাস পড়ার শব্দে ঘর কেঁপে উঠল। আমি পারুলের মাই দুটোকে দু হাতে চেপে তাতে মুখ লাগালাম। চুষে খেতে শুরু করলাম। টিপছি, চুষছি, টিপছি, চুষছি। bidhoba choti 2

দু হাতে মুচড়ে ধরেছি ওর দুধ। আমার প্রচন্ড মাই টেপনে পারুল ব্যাথায় ছটফট করতে লাগল। ওর দুহাত চেপে ধরল আমার মাথায়। ধীরে ধীরে ওর মাইয়ের বোটা, বোটার চারপাশে, মাইয়ের নীচে আচ্ছা করে চাটতে লাগলাম। পারুল আমার টেপন, চোষনের ব্যাথা সহ্য করতে না পেরে শীৎকার দিতে শুরু করেছে। পারুলের মৃদু মৃদু শীৎকার আর হিস হিসানি শব্দ আমাকে আরো উত্তেজিত করে তুলল। ওর দুধ চেটে আমি ওর পেটে বেঁয়ে নাভিতে এলাম।

সেখানে চেটে আরো নীচে ওর গুদে এলাম। আমার হাত তখনও ওর মাই টিপে যাচ্ছে। এবার ওর মাই ছেড়ে দিয়ে, আমার বাঁ হাতের দু আঙ্গুল দিয়ে ওর গুদের মুখটা ফাঁক করে ধরলাম। ভিতরে গোলাপী আভা, জলে টই টুম্বুর। আমি সোজা জিভ চালিয়ে চাটতে লাগলাম। পারুলের শরীর কেঁপে উঠল। হিস হিসানি বেড়ে গেল। জিল দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে পারুলের গুদের ভিতর চাটছি।

কখনো ক্লিটোরিসে আঙ্গুল দিয়ে ঘষছি। ধীরে ধীরে পারুলের শীৎকার বাড়ছে। হঠাৎ পারুল শরীর বেঁকিয়ে দিয়ে আমার মুখে ছরছর করে এক গাদা জল ছেড়ে দিল। আমি ডান হাত দিয়ে সেই জল মুছে নিয়ে উঠে বসলাম। ওদিকে পারুল তখন রাগ মোচন করে হাঁফাচ্ছে। আমি আর দেরি না করে, আমার ঠাটিয়ে থাকা আখাম্বা, আচোদা বাড়া সোজা পারুলের গুদের কাছে আনলাম। bidhoba choti 2

ধীরে ধীরে ওর গুদের মুখে ঘষতে শুরু করলাম। ঘষতে ঘষতেই আস্তে করে সেটা গুদে ঢোকালাম। পারুল চোখ বড় করে আঃ করে, আমার দিকে তাকালো।ওর দু হাত দিয়ে আমাকে ঠেকানোর চেষ্টা করতে লাগল। আমি ধোনটা এক টানে বের করে নিয়ে। আবার ঢোকালাম। এই ধাক্কায় অনেকটাই ঢুকে গেল। পারুলকে ধোনের গুঁতো সহ্য করার সময় দিলাম।

ঝুঁকে পরলাম ওর উপর, মুখ দিলাম ওর মাইতে। চুমু খেলাম ওর গ্রীবায়। ও নিজের হাত দিয়ে আমার চুলে বিলি কেটে দিল। আমি দুহাতে ভরে দিয়ে উঠে, পারুলের মুখের দিকে তাকালায়। ব্যাথায় কুকড়ে ও অন্য দিকে তাকিয়ে আছে। আমি আবার আমার ধোনটা টান দিলাম, এবার আর পুরোটা বের করলাম না। কিছুটা বাইরে কিছুটা ভিতরে। bidhoba choti 2

এই ভাবে ছোট ছোট ঠাপে পারুলকে চোদাতে শুরু করলাম।বেশ কিছুক্ষন এই রকম চলার পর, যখন বুঝলাম পারুল সহ্য করতে পারছে, তখন ধোনটা পুরোটা বের করে নিয়ে এসে, আবার পুরোটা গেঁথে দিলাম। এবার আর পারুল কেঁপে উঠল না। এবার ওকে বড় বড় ঠাপ মারতে শুরু করলাম। পারুল সয়ে গেছে। ও নীচ থেকে শুয়ে শুয়ে আমাকে তল ঠাপ দিচ্ছে।

আমি আরেকটু ঘন হয়ে ওকে ছোট ছোট ঠাপে চোদাচ্ছি। পারুল আমাকে নাগালে পেয়ে দু হাত দিয়ে জড়িয়ে ধরল। দুপা দিয়ে আমার কোমড় জড়িয়ে ধরল। আমার দিকে তাকিয়ে হিস হিসিয়ে বলল, “ছোটকত্তা জোরে জোরে চুদুন”। পারুলের কথা শুনে আমার মুখে হাসি ফুটে উঠল। ওকে জড়িয়ে ধরে ঠাপের গতি বাড়িয়ে দিলাম। টানা ১ মিনিট এভাবে চুদলাম। এমনিতেই বাড়া অনেকক্ষন ধরে ঠাটিয়ে ছিল, তারপর জীবনের প্রথম চোদন। পারুলের টাইট গুদ আমাকে ওর ভিতরে কামড়ে ধরতে শুরু করল। bidhoba choti 2

আমি আর পারলাম না, পারুলের গুদের মধ্যেই আমার মাল ছেড়ে দিলাম। প্রথম চোদনে প্রচুর মাল ঢাললাম পারুলের গুদে। ক্লান্ত হয়ে শুয়ে পরলাম পারুলের শরীরের উপর। পারুল তখন ওর হাত দিয়ে আমার মাথায় আদর করে দিচ্ছে। আমি পারুলের আদর খেতে খেতে ওর মাইয়ের উপর শুয়ে পরলাম, ধোন তখনও ওর গুদে ঢোকানো।

৫ মিনিট পর, ওর উপর থেকে উঠে, ধীরে ধীরে ওর গুদ থেকে আমার তখনও হালকা ঠাটিয়ে থাকা ধোনটা বের করলাম। সাথে সাথে বেশ কিছুটা মাল গড়িয়ে চাদরে পরল। পারুল মাথা উঁচু করে দেখছে, আমি ওর মধ্যে কতটা মাল ঢেলেছি। মাল পরতে দেখে পারুল বলল, “ছোটকত্তা মনে হয় আপনি আমার পেট বাঁধিয়ে দিলেন”। bidhoba choti 2

আমি হেসে ওকে বললাম, “আমাদের বাড়ির পুরুষেরা, তোদের মতোন কত দাসী বাঁদির পেট করেছে তার ইয়ত্তা নেই। শোন, যে কথা তোকে বলেছি সেটা ভুলিস না। বড় বৌঠানকেও এই বিছানায় ফেলে চুদতে চাই। আজ রাতেই ওনাকে আমার ঘরে নিয়ে আসবি। বাকিটা আমি দেখে নেব”।

এই বলে আমি পারুলের পাশে বিছানায় গা এলিয়ে দিলাম। ক্লান্তিটা যেন জাঁকিয়ে এলো শরীরে। চোখে লেগে এলো আমার, বৌঠানের উলঙ্গ শরীরের কথা ভাবতে ভাবতে।

চলবে…

বিধবা বৌঠানকে চোদন পর্ব – ৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *